সসাসের ঢাকা ও কুমিল্লা অঞ্চলের সাংস্কৃতিক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।

সসাসের ঢাকা ও কুমিল্লা অঞ্চলের কর্মশালা অনুষ্ঠিত।

"সুস্থ সংস্কৃতির নান্দনিক বিকাশ ও নৈতিকতা সম্মৃদ্ধ সমাজ" স্লোগানে সসাসের দিনব্যাপী সাংস্কৃতিক প্রশিক্ষণ কর্মশালা ঢাকায় অনুষ্ঠিত হয়। এতে ঢাকা বিভাগ ও কুমিল্লা অঞ্চলের ২৫ টি সাংস্কৃতিক সংগঠনের পরিচালক, সহকারী পরিচালক ও কর্মীরা অংশগ্রহণ করেন।

কর্মশালায় সসাসের নির্বাহী পরিচালক আবদুল্লাহ আল নোমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট কলামিস্ট ও লেখক সসাসের চেয়ারম্যান রাশেদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন দেশীয় সাংস্কৃতিক সংসদ এর সমন্বয়ক মোস্তফা মনোয়ার।

কর্মশালার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সসাসের কোষাধ্যক্ষ তৌহিদুজ্জামান তৌহিদ, নাট্য ও মিডিয়া সম্পাদক মুজাহিদুল ইসলাম মাসুম, সাহিত্য সম্পাদক মোশাররফ মুন্না, সঙ্গীত পরিচালক রাশেদুল ইসলাম, আইটি সম্পাদক মেহেদী হাসান, প্রচার সম্পাদক নাজমুস সাকিব ও আবু জার গিফারী।

প্রধান অতিথি রাশেদুল ইসলাম বলেন, একটি গান, একটি অভিনয় বা একটি ম্যাগাজিনের মাধ্যমে সংস্কৃতির বহিঃপ্রকাশ হয় না। মানুষের সামগ্রিক জীবনকে সুন্দর সুশৃঙ্খল ভাবে সাজানো হলো সংস্কৃতির আসল প্রকাশ। তিনি সাংস্কৃতিক সংগঠনগুলোর সমৃদ্ধি কামনা করেন। সসাসের সামগ্রিক কাজকে এগিয়ে নিতে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।